ইতিহাস : প্রতিষ্ঠাতা পরিচালক ও একটি পরিচালনা পর্ষদের সমন্বয়ে প্রতিষ্ঠানটি ২০০১ সালের ফেব্রয়ারি মাসে পথ চলা শুরু করে। প্রাথমিক অবস্থায় প্রি-প্লে থেকে দ্বিতীয় শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের নিয়ে যাত্রা শুরু হলেও বর্তমান ১০ম শ্রেণি পর্যন্ত শিক্ষা কার্যক্রম অব্যাহত রয়েছে।
বিদ্যালয়ের বিশেষত্ব : বিদ্যালয়ের শিক্ষকদের সুনিবিড় তত্ত্বধানে পাঠদান কার্যক্রম পরিচালনার মাধ্যমে শিক্ষার্থীদের ক্লাসের পড়া ক্লাসেই সম্পন্ন করা হয়। ফলে, শিক্ষার্থীদের বিশেষ যত্নের জন্য কোন অতিরিক্ত গৃহ শিক্ষকের প্রয়োজন হয় না। আমরা আরো মনে করি, শিক্ষক এবং অভিভাবকদের মত বিনিময়ের মাধ্যমে শিক্ষার মান গতিশীল করা সম্ভব। এ কারণে বছরে একাধিক অভিভাবক সভার আয়োজন করা হয়। এছাড়া প্রয়োজন অনুযায়ী শিক্ষকরা অভিভাবকদের সাথে যোগাযোগ রক্ষা করে থাকেন এবং অভিভাবকরাও প্রয়োজনে সার্বক্ষণিক শিক্ষকদের সাথে যোগাযোগ করতে পারেন।
শিক্ষাক্ষেত্রে শিক্ষার্থীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা ও তীব্র প্রতিদ্বদ্বিতা সৃষ্টির লক্ষ্যে তাদেরকে পুরস্কৃত করার ব্যবস্থা রয়েছে। এক্ষেত্রে প্রাধান্য পায় স্কুল উপস্থিতি, শৃঙ্খলা ও শিষ্ঠাচার।
সহশিক্ষা কার্যক্রম : আমাদের বিদ্যালয়ে জ্ঞান অর্জনের পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ লাভে সহয়তা করা হয়। যেমন- সাংস্কৃতিক প্রতিযোগিতা, খেলাধুলা, শিক্ষাসফর, ক্লাস পার্টি, বার্ষিক বনভোজন।
লক্ষ্য ও উদ্দেশ্য : এক বিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলা করার জন্য শিক্ষার্থীদের নৈতিক, শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত করাই আমাদের লক্ষ্য। সৃজনশীল এবং অগ্রসরমান শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে আমরা শিক্ষার এমন পরিবেশ নিশ্চিত করতে বদ্ধ পরিকর যাতে করে শিক্ষার্থীরা জ্ঞান আহোরণ এবং বিশ্বকে জানার প্রতি মনযোগি হবে। যা পরবর্তিতে তাদেরকে পেশাগত দায়িত্বের পাশাপাশি একজন আদর্শ মানবীয় গুণাবলী সম্পন্ন মানুষ হিসাবে বেড়ে উঠতে সাহায্য করবে।